বাসস দেশ-৩৫ : বঙ্গবন্ধুর সমাধিতে র‌্যাবের ডিজির শ্রদ্ধা নিবেদন

308

বাসস দেশ-৩৫
র‌্যাব ডিজি-বঙ্গবন্ধুর সমাধি
বঙ্গবন্ধুর সমাধিতে র‌্যাবের ডিজির শ্রদ্ধা নিবেদন
গোপালগঞ্জ, ২৭ অক্টোবর, ২০২০ (বাসস): গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।
মঙ্গলবার তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পঁচাত্তরের ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন তিনি।।
বঙ্গবন্ধুর সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে র‌্যাবের মহাপরিচালক বলেন, ইতোমধ্যে কউন্সিলর ইরফান সেলিমকে মাদক মামলায় সাজা প্রদান করা হয়েছে। তার বাসায় অভিযান চালিয়ে অস্ত্র, মাদক, ইলেকট্রিক ডিভাইজসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে। এসব বিষয়েও তার বিরুদ্ধে মামলা করা হবে। কাউন্সিলর ইরফান সেলিমের নিয়মিত মামলার তদন্ত করতে গিয়ে তার বাসা থেকে অস্ত্রসহ এসব মালামাল পাওয়া যায় বলেও জানান তিনি।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনের সাথে জড়িতদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হয়েছে। তাদের প্রত্যেকেরই আইন অনুযায়ী বিচার হবে।
র‌্যাব সদর দপ্তরের এডিজি (এডমিন) মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, র‌্যাব-৮ বরিশালের সিও অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানসহ র‌্যাব ও পুলিশ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২৩৩০/এবিএইচ