বিএনপি ও সমমনা দলগুলো এখন স্ব-বিরোধী অভিযোগ করছে : হানিফ

281

কুষ্টিয়া, ২৫ অক্টোবর ২০২০ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি ও সমমনা দলগুলো এখন স্ব-বিরোধী অভিযোগ করছে। কোন ইস্যু থাক বা না থাক সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই এখন তাদের রাজনৈতিক মূখ্য উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছে। এরা দেশ নিয়েও ভাবে না, জনগণই নিয়েও ভাবে না। সরকারের বিরুদ্ধে অভিযোগ করে জনগণের কাছে আস্থা ফিরে পাওয়া যাবে না। তারা প্রতিদিন কথা বলছেন, মিডিয়ায় প্রকাশিত হচ্ছে, তারপরেও বলছেন স্বাধীনভাবে কথা বলতে দেয়া হচ্ছে না। এইসব অভিযোগ একদম স্ব-বিরোধী আর মিথ্যাচার ছাড়া কিছুই নয়।
আজ বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে সম্মিলিত সামাজিক জোটের আয়োজনে ‘নারীর প্রতি সহিংসতা রোধে যুব সমাজ ও সামাজিক সংগঠনের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মাহাবুব উল আলম হানিফ আরো বলেন, সরকারের বিরুদ্ধাচরণ করায় একজন রাজনৈতিক ব্যক্তির কর্ম হওয়া উচিত না। বিএনপির উচিত এখান থেকে সরে এসে জনগণের জন্য কথা বলা। ভুলত্রুটির পাশাপাশি সরকারের উন্নয়ন অগ্রগতিও নিয়ে তাদের কথা বলা উচিত। বিরুদ্ধাচরণের নামে এইসব মিথ্যাচার দেশের ভাবমূর্তি নষ্ট করে।
সম্মলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান ড.আমানুর আমান’র সভাপতিত্বে আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী বিশ^বিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মাহাববুল আরেফিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের হোসেন, সম্মিলিত সামাজিক জোটের পৃষ্ঠপোষক অজয় সুরেকা প্রমুখ।