বাসস দেশ-১৫ : মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসের জন্যই বঙ্গবন্ধুকে হত্যা করা হয় : শিল্পমন্ত্রী

630

বাসস দেশ-১৫
শিল্পমন্ত্রী-ঝালকাঠি
মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসের জন্যই বঙ্গবন্ধুকে হত্যা করা হয় : শিল্পমন্ত্রী
ঝালকাঠি, ৩ আগস্ট ২০১৮ (বাসস) : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস ও জনগণের অর্থনৈতিক মুক্তির স্বপ্ন ধুলিস্যাত করার জন্যই দেশী-বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে ১৯৭৫-এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা এবং পরবর্তীতে বার বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করা হয়।
বর্তমান সরকারকে উন্নয়ন বান্ধব দাবি করে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল মানুষের মৌলিক চাহিদা পূরণের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।’
আজ শুক্রবার বিকালে ঝালকাঠির নলছিটি পৌরসভা মিলায়তনে সমাজসেবা অধিদপ্তর আয়োজিত নলছিটি উপজেলার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আমির হোসেন আমু বলেন, ‘আল্লাহর রহমত থাকায় তিনি (শেখ হাসিনা) এখনো বেঁচে আছেন। আল্লাহতায়ালা তাঁকে রক্ষা করেছেন ১৬ কোটি মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য। শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশের সাধারণ মানুষের মুখে হাসি আছে।’
তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। অসহায় ও বৃদ্ধ নারী-পুরুষের জন্য বয়স্ক ভাতা, স্বামী নিগৃহীতাদের জন্য ভাতা, প্রতিবন্ধী ভাতা চালু করেছে আওয়ামী লীগ সরকার।
নলছিটির উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক এ.কে.এম. আকতারুজ্জামান এবং মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরী।
বাসস/সংবাদদাতা/এমকে/২১৩৪/এবিএইচ