এলপিজির বাজার বাড়াতে মেঘনা ও জেএমআই চুক্তি সই

499

ঢাকা, ২০ সেপ্টেম্বর,২০২০ (বাসস) : এলপিজি রিফিলিং স্টেশন সম্প্রসারণের লক্ষ্যে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের সাথে কাজ করবে জেএমআই এলপিজি লিমিটেড।
গতকাল শনিবার মতিঝিলে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ঢাকা অফিস ‘মেঘনা ভবনে’ এ উপলক্ষ্যে এক চুক্তি সই হয়। চুক্তির আওতায় জেএমআই ইন্ডাস্ট্রিয়াল গ্যাস লিমিটেড এখন থেকে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের নিবন্ধিত ফিলিং স্টেশনে এলপিজি পাম্প স্থাপন ও অটোগ্যাস সরবরাহ করবে।
জেএমআই ইন্ডাস্ট্রিয়াল গ্যাস লিমিটেডের পক্ষে জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক (সিআইপি) এবং মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মীর সাইফুল্লাহ্-আল-খালেদ চুক্তি স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জেএমআই গ্রুপ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, ‘আমাদের লক্ষ্যে পরিবেশ রক্ষা করে সুন্দর ও স্বচ্ছভাবে ব্যবসা করা।এজন্য পরিবেশবান্ধব জ¦ালানি এলপিজির ব্যবসায় আমাদের শ্রেষ্ঠত্ব বজায় রেখে সততার সাথে ব্যবসা করতে চাই।’
তিনি আরও বলেন,সারাদেশে থাকা জেএমআই নেটওয়ার্কের সাথে যোগ হলো মেঘনা পেট্রোলিয়ামের নেটওয়ার্ক। এর মাধ্যমে আরও সহজে ও কম খরচে গ্রাহকের দোরগোড়ায় এলপিজি পৌঁছে দিতে েেচষ্টা করবো।