চান্দিনায় বন্যাদুর্গতদের মাঝে শাক ও সবজির বীজ বিতরণ

562

কুুমিল্লা (দক্ষিণ), ১৩ সেপ্টেম্বর, ২০২০, (বাসস) : জেলার চান্দিনায় বন্যাদুর্গত ইউনিয়ন সমূহের ক্ষতিগ্রস্ত, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে স্বল্প ও মধ্য মেয়াদী শাক ও সবজির বীজ বিতরণ করা হয়। আজ রোববার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষকদের মাঝে ওই বীজ বিতরণ করেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে ৫০ জন কৃষকের মাঝে ১৩টি আইটেমের শাক ও সবজির ৫শত গ্রাম করে বীজ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশের সভাপতিত্বে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী, চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান, উপজেলা কৃষি অফিসার মোছা. আফরিনা আক্তার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফারুক ময়েদুজ্জামান, চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা শিক্ষা অফিসার আবদল্লাহ আল মামুন, চান্দিনা পৌর আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুল জলিল কমিশনার, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম প্রমুখ।
উপজেলা কৃষি অফিসার মোছা. আফরিনা আক্তার বাসসকে বলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ৫০ জন কৃষকের মাঝে ১৩টি আইটেমের বিভিন্ন শাক ও সবজির ৫ শত গ্রাম করে বীজ বিতরণ করা হয়। যা চলমান থাকবে বলে উপজেলা কৃষি কর্মকর্তা জানান।