বাজিস-১০ : নাটোরে বন্যার্তদের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্য সহায়তা বিতরণ

181

বাজিস-১০
নাটোর-খাদ্য সহায়তা
নাটোরে বন্যার্তদের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্য সহায়তা বিতরণ
নাটোর, ২৮ জুলাই, ২০২০ (বাসস): জেলায় নলডাঙ্গা উপজেলায় আজ বন্যার্তদের খাদ্য সহায়তা প্রদান করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নাটোর ইউনিট।
আজ মঙ্গলবার বেলা সাড়ে বারোটায় নলডাঙ্গা উপজেলার বাঁশিলা স্কুল মাঠে বন্যার্তদের মাঝে এসব সহায়তা বিতরণ করেন নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল।
এসময় আরও উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুল ইসলাম, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি- নাটোর ইউনিটের ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান এবং ইউনিট সম্পাদক জালাল উদ্দিন প্রমুখ।
রেড ক্রিসেন্ট সোসাইটি নাটোর ইউনিটের সম্পাদক জালাল উদ্দিন জানান, উপজেলা প্রশাসনের প্রণীত তালিকা অনুসারে সাড়ে সাতকেজি উন্নত চাল, এককেজি করে ডাল, লবন, চিনি, সুজি ও সয়াবিন তেলসহ একশতবস্তা খাদ্য সহায়তা বন্যার্ত মানুষকে প্রদান করা হয়েছে। এরআগে জেলার সিংড়া ও গুরুদাসপুর উপজেলার মোট চারশ’ বন্যার্ত মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
এরআগে, সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল নলডাঙ্গা উপজেলার পাটুল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলার সমাজ সেবা কার্যালয়ের উপকারভোগীর মাঝে ২০১৯-২০২০ অর্থবছরের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতার চেক বিতরণ করেন। উপজেলার প্রায় দেড়হাজার ব্যক্তি এসব সুবিধা পাচ্ছেন বলে উপজেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা গেছে।
বাসস/সংবাদদাতা/২০৩৮/এমকে