বাজিস-১৩ : ‘মুজিববর্ষ’ উপলক্ষে পাবনা ও ঝিনাইদহে বৃক্ষরোপণ

198

বাজিস-১৩
মুজিববর্ষ- বৃক্ষ রোপণ
‘মুজিববর্ষ’ উপলক্ষে পাবনা ও ঝিনাইদহে বৃক্ষরোপণ
ঢাকা, ২৬ জুলাই ২০২০(বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে আজ রোববার পাবনা ও ঝিনাইদহে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
বাসস-এর পাবনা সংবাদদাতা জানান, ‘মুজিববর্ষের অঙ্গিকার দেশ হবে সবুজের সমাহার’- শীর্ষক রোববার সকালে পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ ক্যাম্পাসে ফলজ, বনজ ও শোভাবর্ধনকারী বৃক্ষরোপণ করা হয়। সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি কর্মসূচির উদ্বোধন করেন
বাসস-এর ঝিনাইদহ সংবাদদাতা জানান, ‘গাছ লাগান, পরিবেশ বাঁচান’ শীর্ষক শ্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আজ পৌর আওয়ামী লীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালিত হয়েছে।
রোববার সকালে শহরের ওয়াজির আলী স্কুল এন্ড কলেজ মাঠে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়। এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস ও জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় প্রতিষ্ঠান প্রাঙ্গণে ২০ টি গাছের চারা রোপন করা হয়। আয়োজকরা জানান, পর্যায়ক্রমে পৌর এলাকাসহ সদর উপজেলার ১৭টি ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কয়েক হাজার গাছের চারা রোপন করা হবে।
বাসস/সংবাদদাতা/২১১৭/এমকে