বাসস ক্রীড়া-১ : ডিয়ান লোভরেনের সাথে ২০২২ পর্যন্ত চুক্তি নবায়ন করতে চায় লিভারপুল

118

বাসস ক্রীড়া-১
ফুটবল-চুক্তি
ডিয়ান লোভরেনের সাথে ২০২২ পর্যন্ত চুক্তি নবায়ন করতে চায় লিভারপুল
লন্ডন, ১৪ জুলাই ২০২০ (বাসস) : ডিফেন্ডার ডিয়ান লোভরেনের সাথে ২০২২ এর গ্রীষ্ম পর্যন্ত চুক্তি নবায়ন করার পরিকল্পনা করছে লিভারপুল।
এবারের গ্রীষ্মকালীণ ট্রান্সফার উইন্ডোর শেষ পর্যন্ত যদি এই ক্রোয়েশিয়ান ডিফেন্ডার এ্যানফিল্ডে থাকেন তবেই রেডসরা তার সাথে চুক্তি বাড়ানোর বিষয়টি সামনে নিয়ে আসবে। লোভরেনের ব্যপারে ইতোমধ্যেই রাশিয়ান জায়ান্ট জেনিথ সেন্ট পিটার্সবার্গ আগ্রহ প্রকাশ করেছে। কিন্তু এ ব্যপারে তারা এখনো লিভারপুলের সাথে কোন যোগাযোগ করেনি।
৩১ বছর বয়সী লোভরেন ২০১৪ সালের জুলাইয়ে ২০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে সাউদাম্পটন থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন। এবারের প্রিমিয়ার লিগ শিরোপা জয়ে দারুনভাবে সহযোগিতা করেছেন লোভরেন। সব মিলিয়ে এ পর্যন্ত লিভারপুলের হয়ে ১৩১টি লিগ ম্যাচ খেলে ৫টি গোল করেছেন। ২০১৯ সালে রেডসদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও জিতেছেন।
জেনিথসহ আরো কিছু ক্লাব ধরে নিয়েছে লিভারপুলের সাথে লোভরেনের বর্তমান চুক্তি ২০২১ সালে শেষ হয়ে যাচ্ছে। কিন্তু তার সাথে আরো এক বছর চুক্তি বাড়ানোর শর্ত লিভারপুলের রয়েছে। যে কারনে দল বদলের বাজারে তাকে নিতে হলে চড়া মূল্য গুনতে হতে পারে যে কোন ক্লাবকে।
বাসস/নীহা/১৫৫০/স্বব