‘ভিশন ওয়ারেন্টি প্লাস’ কর্মসূচীর প্রথম পর্বের বিজয়ীরা পুরস্কৃত

384
ঢাকা, ২৪ জুন, ২০২০ (বাসস) : দেশের জনপ্রিয় ইলেকট্রনিকস পণ্যের ব্র্যান্ড ভিশন এর চলমান ‘ভিশন ওয়ারেন্টি প্লাস’ অফারের প্রথম পর্বের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে।

গত ১০ মে ক্রেতাদের জন্য ‘ভিশন ওয়ারেন্টি প্লাস’ অফার চালু করা হয়। এ অফারের আওতায় ভিশনের যেকোনো শোরুম কিংবা ডিলার পয়েন্ট থেকে এলইডি টিভি, ফ্রিজ, এসি, মাইক্রো ওভেন,ওয়াশিং মেশিন বা এয়ার কুলার কিনে ওয়ারেন্টির সুবিধা পেতে এসএমএস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করলে যে কেউ পেয়ে যেতে পারেন ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।
ভিশন ইলেকট্রনিকস এর মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন,আমরা ক্রেতাদের সর্বোচ্চ সেবা দিতে বদ্ধপরিকর। এ কারণে আমরা ক্রেতাদেরকে বিক্রয়োত্তর সেবা দিয়ে থাকি। কিন্তু আমরা দেখি অনেক ক্রেতা পণ্য কেনার পর ওয়ারেন্টি কার্ড যথাযথ পূরণ করেন না। এ কারণে পরবর্তীতে ক্রেতারা বিক্রয়োত্তর সেবা থেকে বঞ্চিত হন। ওয়ারেন্টি কার্ডটি ব্যবহারে উৎসাহ দিতে ‘ভিশন ওয়ারেন্টি প্লাস’ অফার চালু করা হয়েছে।
ভিশন ইলেকট্রনিকস এর সিনিয়র ব্রান্ড ম্যানেজার রাকিব আহমেদ বলেন, ‘ভিশন ওয়ারেন্টি প্লাস’ অফার এর মাধ্যমে ভিশন রেফ্রিজারেটর কিনে ১ লাখ টাকা জিতে নিয়েছেন পঞ্চগড়ের রায়হান ইসলাম। এছাড়া ২৫ হাজার টাকা করে পেয়েছেন চট্টগ্রামের ময়নুল্লাহ চৌধুরী,নারায়ণগঞ্জের তুহিন আহমেদ, মাদারীপুরের হাসিনা বেগম, নীলফামারীর শামীম ইসলাম ও মো: আদিল ও ঝিনাইদহের মাহমুদুল হক।
‘ভিশন ওয়ারেন্টি প্লাস’ অফারটি চলবে ৩১ জুলাই পর্যন্ত।