বাসস দেশ-২৮ : করোনা পরিস্থিতিতে দেশের মানুষ পুলিশকে আপন করে নিয়েছে : ডিএমপি কমিশনার

210

বাসস দেশ-২৮
কমিশনার-সভা
করোনা পরিস্থিতিতে দেশের মানুষ পুলিশকে আপন করে নিয়েছে : ডিএমপি কমিশনার
ঢাকা, ১১ জুন, ২০২০ (বাসস) : ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, করোনা পরিস্থিতিতে দেশের মানুষ পুলিশকে আপন করে নিয়েছে।
করোনাভাইরাস মোকাবেলায় পুলিশ নিজের জীবন বাজি রেখে দেশের জন্য কাজ করে যাচ্ছে উল্লেখ করে ডিএমপি কমিশনার বলেন, এতে করে সারা দেশে পুলিশের একটি ভাবমূর্তি সৃষ্টি হয়েছে। মানুষের এই ভালবাসাকে ধরে রাখতে আমাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে যেতে হবে।
তিনি আজ বৃহস্পতিবার রাজধানীর রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে ডিএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় এসব কথা বলেন।
ডিএমপি কমিশনার বলেন, ‘প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় আমরা করোনা মোকাবেলায় ঝাঁপিয়ে পড়েছি। আইজিপি’র নেতৃত্বে আমাদের মেডিকেল টিম সফলতার সাথে কাজ করে যাচ্ছে। আমরা মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। এই সুযোগ আমাদের যথাযথভাবে কাজে লাগাতে হবে’।
করোনা মোকাবেলায় সম্মুখ যোদ্ধাদের অভিনন্দন জানিয়ে শফিকুল ইসলাম যেসব পুলিশ সদস্য করোনা যুদ্ধে মারা গেছেন তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রত্যেক থানা এলাকার কোথাও যেন পরিবহণ সেক্টরে কোন প্রকার চাঁদাবাজি না হয়, সেজন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের কঠোর নির্দেশনাও প্রদান করেন ডিএমপি কমিশনার। ।
সভায় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২০২১/এবিএইচ