বাসস দেশ-৩৫ : হেলালের মৃত্যুতে বিসিবি পরিচালক নজিব আহমদের শোক

359

বাসস দেশ-৩৫
শোক সংবাদ
হেলালের মৃত্যুতে বিসিবি পরিচালক নজিব আহমদের শোক
ঢাকা, ৩০ মে, ২০২০ (বাসস) : আবাহনী লি.-এর অন্যতম পরিচালক এবং আবাহনী ও জাতীয় দলের সাবেক ফুটবলার গোলাম রব্বানী হেলালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নজিব আহমেদ। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে আজ দুপুর ১২টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাবেক তারকা ফুটবলার হেলাল। তার বয়স হয়েছিল ৬২ বছর।
এক শোক বার্তায় নজিব আহমেদ বলেন, হেলাল ছিলেন সত্যিকারের একজন ফুটবলপ্রেমী। বাংলাদেশের ফুটবলে তার অবদান অনস্বীকার্য। তার মৃত্যুতে বাংলাদেশের ফুটবল একজন ত্যাগী ফুটবল ব্যক্তিত্বকে হারালো।
বিসিবি পরিচালক নজিব আহমেদ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
হেলাল দীর্ঘদিন যাবত হার্ট ও কিডনি রোগে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী, ২ মেয়ে ও আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।আজ বাদ আছর মতিঝিলস্থ বাফুফে ভবনে মরহুমের নামাজে জানাজা শেষে এবং হেলালকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।
বরিশাল থেকে উঠে আসা হেলাল ১৯৭৫ থেকে ১৯৮৭ সালে অবসর গ্রহন পর্যন্ত ঢাকা আবাহনীর হয়ে খেলেছেন । ১৯৭৯-১৯৮৫ সাল পর্যন্ত খেলেছেন জাতীয় দলে খেলেন। ফুটবল ক্যারিয়ারকে বিদায় বলার পর আবাহনীর পরিচালক, ম্যানেজারের দায়িত্বও পালন করেছেন হেলাল। ২০০৮ সালে বাফুফের নির্বাহী কমিটির সদস্য হন হেলাল।
বাসস/স্বব/আরজি/২০৪৬/-আরজি