বাসস দেশ-২৮ : পুলিশ হাসপাতাল ও ভোলায় করোনা নমুনা সংগ্রহের পাঁচটি বুথ দিলো প্রাণ-আরএফএল

385

বাসস দেশ-২৮
পুলিশ হাসপাতাল-বুথ
পুলিশ হাসপাতাল ও ভোলায় করোনা নমুনা সংগ্রহের পাঁচটি বুথ দিলো প্রাণ-আরএফএল
ঢাকা, ১২ মে, ২০২০ (বাসস) : কোভিড-১৯ পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও ভোলা জেলার তিনটি হাসপাতালকে উইস্ক কেবিন (নমুনা সংগ্রহের বুথ) দিেেয়ছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ প্রাণ-আরএফএল।
সম্প্রতি প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সাইফুল ইসলামের কাছে দুইটি উইস্ক কেবিন হস্তান্তর করা হয়।
অন্যদিকে রোববার ভোলা সদর হাসপাতালকে একটি কেবিন প্রদান করা হয়। ভোলা জেলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী উইস্ক কেবিনটি গ্রহণ করেন। তাছাড়া সোমবার বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে একটি করে উইস্ক কেবিন প্রদান করা হয়।
প্রাণÑআরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘বর্তমানে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশসহ বিভিন্ন পেশার সাথে জড়িত ব্যক্তিরা জীবনবাজী রেখে তাদের পেশাগত দায়িত্ব পালন করছেন। এটি করতে গিয়ে অনেকেই করোনায় আক্রান্ত হচ্ছেন। করোনা ভাইরাস অত্যন্ত ছোঁয়াচে রোগ। যারা কোভিড-১৯ পরীক্ষার নমুনা সংগ্রহ করছেন তাদের কেউ কেউ সংক্রমিত হচ্ছেন। নমুনা সংগ্রহের বুথে থাকা স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে আমরা বিভিন্ন প্রতিষ্ঠানকে উইস্ক কেবিন দিয়েছি’।
এর আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালকে তিনটি এবং স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও মিটফোর্ড হাসপাতালকে একটি কোভিড-১৯ পরীক্ষার নমুনা সংগহের বুথ দেয় প্রাণ-আরএফএল গ্রুপ।
বাসস/সবি/আরআই/২২২৫/-স্বব