বাসস দেশ-২৭ : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

687

বাসস দেশ-২৭
দুর্ঘটনা-নিহত
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
ঢাকা, ১৪ জুলাই, ২০১৮ (বাসস) : রাজধানীতে আজ শনিবার পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন।
শনিবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচার বারডেম হাসপাতালের পাশে বাস থেকে নামতে গিয়ে ছিটকে পড়ে আব্দুল মতিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
বাস থেকে ছিটকে পড়ার পর মুমূর্ষু অবস্থায় মতিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পথচারী মোয়াজ্জেম মিয়া বাসস’কে জানান, গুলিস্তানগামী একটি যাত্রীবাহী বাস থেকে নামার সময় বাসটি দ্রুত চালিয়ে গেলে তিনি ছিটকে পড়েন।
ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাসস’কে জানান, মতিনের কাছে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। নিহত মতিন গাড়ি ব্যবসায়ী ছিলেন। তিনি রাজধানীর উত্তর বাড্ডা পুরাতন থানা রোডের মিস্ত্রিটোলা থাকতেন।
এদিকে দুপুর আড়াইটার দিকে রাজধানীর শাজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় মোটর সাইকেলের ধাক্কায় আফতাব ইদ্দিন (৫০) নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪ টার দিকে তার মৃত্যু হয়।
নিহত আফতাব উদ্দিন সায়েন্টিফিক সার্জিকেল যন্ত্রপাতি ব্যবসায়ী ছিলেন। তিনি রাজধানীর হাটখোলা রোড থাকতেন। তার গ্রামের বাড়ি রাজবাড়ি জেলার পাংশা থানার রাঙ্গানদিয়া গ্রামে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২২৩২/-শহক