বাসস দেশ-২৭ : করোনার দুর্যোগে দেশে খাদ্যের ঘাটতি হবেনা : শাজাহান খান

395

বাসস দেশ-২৭
মাদারীপুর-শাজাহান
করোনার দুর্যোগে দেশে খাদ্যের ঘাটতি হবেনা : শাজাহান খান
মাদারীপুর, ১ এপ্রিল, ২০২০ (বাসস) : আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, দেশে খাদ্যের কোন অভাব নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ব্যবস্থা করে রেখেছেন। করোনার দুর্যোগ মোকাবেলা করার জন্য খাদ্যের কোন ঘাটতি হবেনা।
বুধবার বিকেলে মাদারীপুরের রাজৈরের কবিরাজপুরে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শাজাহান খান বলেন, খাদ্যদ্রব্য নিয়ে দুর্নীতি কিংবা গরীবের ত্রাণ কেউ আত্মসাৎ করলে কাউকে ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে এই দুর্নীতি করতে গিয়ে বেশ কয়েকজন জেলও খাটছেন। তাই এ ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।
হতদরিদ্র মানুষকে ত্রাণসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে উল্লেখ্য করে আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেন, নামের তালিকা করে ত্রাণ দিলে দুর্নীতি কমবে এবং একই ব্যক্তি একাধিকবার ত্রাণ পাওয়ার সুযোগ থাকবে না। সেই কাজ করতে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে। সাধারণ মানুষ যাতে ত্রাণ পায় সেই ব্যবস্থা করে রেখেছে সরকার। ফলে দুশ্চিন্তার কোন কারণ নেই।
অনুষ্ঠানে রাজৈর উপজেলা চেয়ারম্যান মোতালেব মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শান্তি রঞ্জন দাস, কবিরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতানসহ অনেকেই বক্তব্য রাখেন।
বাসস/সংবাদদাতা/এবিএইচ/২২২৫/বেউ/এবিএইচ