বাসস ক্রীড়া-৭ : খেলা দেখার স্বাধীনতা ফিরে পেতে ঘরে থাকার অনুরোধ মাশরাফির

150

বাসস ক্রীড়া-৭
ক্রিকেট-মাশরাফি
খেলা দেখার স্বাধীনতা ফিরে পেতে ঘরে থাকার অনুরোধ মাশরাফির
ঢাকা, ৩১ মার্চ ২০২০ (বাসস) : প্রাণঘাতি করোনাভাইরাসের কারনে থমকে আছে বিশ্ব ক্রীড়াঙ্গন। মাঠে ফিরতে মুখিয়ে আছেন খেলোয়াড়রা। খেলোয়াড়দের দুর্দান্ত নৈপুন্য দেখতে অস্থির হয়ে আছে ক্রীড়া প্রেমিরাও। এই ভাইরাসকে বদ্ধ করে খেলা দেখার স্বাধীনতা ফিরে পেতে হলে সকলকে ঘরে থাকার অনুরোধ করেছেন বাংলাদেশের সফল সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
ক্রিকেটপ্রেমিদের ঘরে থাকার অনুরোধ করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন মাশরাফি। নিজের অফিসিয়াল ফেসবুকে মাশরাফি লিখেছেন, ‘খেলা দেখার স্বাধীনতা যদি আবার ফিরে পেতাম, এখন তাহলে সব থেকে ভালো কিন্তু ঘরে থাকাটাই।’
করোনার সংক্রমণ থেকে মুক্তির উপায় একটাই, ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন।’
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের প্রতি অনুরোধ করার পাশাপাশি ব্যক্তিগত ও সকলকে সাথে নিয়ে অসহায়-দুস্ত মানুষদের পাশে সাহায্যে এগিয়ে এসেছেন মাশরাফি। জাতীয় দলের ২৭ ক্রিকেটার নিজেদের এক মাসের বেতনের অর্ধেক টাকা অনুদান হিসেবে দান করছেন। এরমধ্যে মাশরাফিও আছেন।
এছাড়া একজন সংসদ সদস্য হিসেবে নিজের দায়িত্ব যথাযথ পালন করছেন মাশরাফি। নড়াইল-২ আসনের প্রতিনিধি হয়ে নিজের তহবিল থেকে প্রায় ১২শ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন এবং চিকিৎসক-নার্সদের জন্য ৫শ পিপিই দিয়েছেন মাশরাফি।
বাসস/এএমটি/১৮১০/স্বব