বাজিস-৮ : বাগেরহাটে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত-১, আহত-৩

288

বাজিস-৮
বাগেরহাট-নিহত
বাগেরহাটে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত-১, আহত-৩
বাগেরহাট, ১২ জুলাই ২০১৮ (বাসস) : জেলার রামপালে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং তিনজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে খুলনা-মংলা মহাসড়কের বাগেরহাট জেলার রামপাল উপজেলার ভেকটমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ এবং ফায়ার সার্ভিস ও ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
নিহত মোকারম হোসেন সুমন (৩১) ফরিদপুর জেলার কানাইপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে। মোকারম হোসেন মংলার একটি ঠিকাদারী কাজে নিযুক্ত ছিল বলে পুলিশ জানায়।
আহত মনির হোসেন, ফয়সাল এবং কামাল হোসেনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের বাড়িও ফরিদপুর জেলায় বলে জানা গেছে।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানান, প্রাইভেটকারটি ফরিদপুর থেকে বাগেরহাটের মংলায় যাচ্ছিল। পথিমধ্যে ভেকটমারী এলাকায় পৌঁছলে বিপরিতমুখী পণ্যবাহী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে প্রাইভেটকার আরোহী মোকারম হোসেন নিহত হয়। এসময় আরো তিনজন আহত হয়। মোকারমের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।
বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের ওসি আজিজুল হক জানান, নিহত মোকারম ওই প্রাইভেটকারের চালকের আসনে ছিলেন। মোকারম এবং তার তিন বন্ধু প্রাইভেটকার যোগে মংলায় টাওয়ার নির্মাণ কাজে যাচ্ছিলেন। দুর্ঘটনাকবলিত ট্রাক এবং প্রাইভেটকার জব্ধ করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে বলে তিনি জানান।
বাসস/সংবাদদাতা/১৯৫১/-মরপা