বাজিস-৬ : সিরাজগঞ্জে যাত্রিবাহি বাস খাদে পড়ে তিনজন নিহত

238

বাজিস-৬
সিরাজগঞ্জ- দুর্ঘটনা
সিরাজগঞ্জে যাত্রিবাহি বাস খাদে পড়ে তিনজন নিহত
সিরাজগঞ্জ, ১৬ ফেব্রুয়ারি ২০২০ (বাসস) : জেলার কামারখন্দ উপজেলায় আজ দুপুরে বগুড়া থেকে ঢাকাগামি একটি যাত্রিবাহি বাস খাদে পড়ে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন।এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০জন যাত্রি।
আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে নারী যাত্রির পরিচয় পাওয়া গেলেও নিহত অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি। নিহত শাপলা খাতুন (২৭) গাইবান্দার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী।
সিরাজগঞ্জে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাস তালুকদার বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দেয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ওই মোটরসাইকেলটিও বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই বাসের দুইযাত্রি এবং মোটরসাইকেলে থাকা ওই নারী নিহত হন।
তিনি জানান, নিহত নারী গাইবান্দা থেকে তার ভাই আব্দুল মোমিনের সাথে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক মোমিনের একটি পা কাটা গেছে।তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরও জানান, নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত বিশজনের মধ্যে ১৯জনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সিরাজগঞ্জের কামারখন্দ সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার সংবাদ পাওয়ার পরপরই সিরাজগঞ্জ ও কামারখন্দ থেকে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট থানার পুলিশ সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নেন।
বাসস/সংবাদদাতা/২০৩৬/এমকে