বাসস ক্রীড়া-১৬ : বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের শিরোপা জিতেছে আশুলিয়া ও দুর্গাপুর প্রাইমারী স্কুল

398

বাসস ক্রীড়া-১৬
ফুটবল-বঙ্গবন্ধু-বঙ্গমাতা-গোল্ডকাপ
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের শিরোপা জিতেছে আশুলিয়া ও দুর্গাপুর প্রাইমারী স্কুল
ঢাকা, ১১ ফেব্রুয়ারি ২০২০ (বাসস): বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঢাকা বিভাগীয় ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে ঢাকা জেলার আশুলিয়া সরাকারী প্রাথমিক বিদ্যালয় ও ফরিদপুর জেলার দূর্গাপুর ওমদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।
আজ রাজধানীর কমলাপুরস্থ বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত বালক বিভাগের বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে আশুলিয়া টাইব্রেকারে ৩-২ গোলে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদি স্কুলকে হারিয়ে শিরোপা জয় করে। নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে ড্র ছিল।
একই মাঠে অনুষ্ঠিত বালিকা বিভাগে বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে র্দর্গাপুর ৪-০ গোলে কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলার উত্তর দামপারা স্কুলকে হারিয়ে শিরোপা লাভ করে।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন এমপি। ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রনালয়ের সচিব মো:আকরাম-আল- হোসেন ও প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো: ফসিউল্লাহ।
বাসস/এমএইচসি/২০০০/স্বব