আবারো ইনজুরিতে ডেম্বেলে

151

মাদ্রিদ, ৫ ফেব্রুয়ারি ২০২০ (বাসস) : আবারো ইনজুরিতে পড়েছেন বার্সেলোনা ফ্রেঞ্চ ফরোয়ার্ড ওসমানে ডেম্বেলে। ক্লাব সূত্র জানিয়েছে অনুশীলনে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন ডেম্বেলে।
ধারণা করা হচ্ছে নতুন ইনজুরিতে তার ডান উরুর পেশী আবারো ক্ষতিগ্রস্থ হয়েছে। ২২ বছর বয়সী ডেম্বেলে দীর্ঘদিন ধরেই হ্যামস্ট্রিং সমস্যায় ভুগছেন। নভেম্বরে একই ইনজুরির কারনে তিনি মাঠের বাইরে চলে গিয়েছিলেন। সম্প্রতি অনুশীলনে ফিরেছিলেন তিনি। সোমবার অনুশীলনে আবারো নতুন করে সমস্যা দেখা দিয়েছে।
২০১৭ সালের আগস্টে বরুসিয়া ডর্টমুন্ড থেকে ১৪৭ মিলিয়ন ইউরোতে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন ডেম্বেলে। ফ্রান্সের জাতীয় দলের জার্সি গায়ে খেলেছেন ২১টি ম্যাচ। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে শিরোপা জয়ী ফ্রান্স দলেরও তিনি সদস্য ছিলেন। যদিও ঐ সময় উচ্ছৃঙ্খল জীবন যাপনের জন্য জাতীয় দলের কোচ দিদিয়ের দেশ্যমের সমালোচনার মুখে পড়তে হয়েছিল।
২০১৭ সালে বার্সেলোনার হয়ে প্রথমবার মাঠে নামার পর হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন ডেম্বেলে। এবারের ইনজুরিটা অনেকটা সেরকমই ধারণা করা হচ্ছে। ঐ সময় বাম থাইয়ের পেশী ক্ষতিগ্রস্থ হওয়ায় প্রায় পাঁচ মাস বিশ্রামে ছিলেন ডেম্বেলে।
আগামী ২৫ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’তে নাপোলির মোকাবেলা করবে বার্সেলোনা। অন্যদিকে ১৬ জুন মিউনিখে জার্মানীর বিপক্ষে ম্যাচ দিয়ে ইউরো ২০২০’র মিশন শুরু করবে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স।