বাজিস-১২ : গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনে কাটাপড়ে তিন কিশোর নিহত

253

বাজিস-১২
গোপালগঞ্জ- দুর্ঘটনা
গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন কিশোর নিহত
গোপালগঞ্জ, ২৮ জানুয়ারি ২০২০ (বাসস): জেলার কাশিয়ানী উপজেলায় মঙ্গলবার ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন কিশোর নিহত হয়েছে।
আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে উপজেলার বিশ্বানাথপুর রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- কাশিয়ানী উপজেলার জয়নগর উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও স্থানীয় নাওরাদোলা গ্রামের ফরিদ শরীফের পুত্র ইয়াসিন শরীফ (১৬), একই বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী হিরোন্যকান্দি গ্রামের আশরাফ আলী মিয়ার পুত্র রায়হান রুহিন (১৫) এবং দশম শ্রেণীর শিক্ষার্থী একই গ্রামের লাবু খন্দাকারের পুত্র আল আমিন খন্দকার (১৫)।
কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) রতন বৈরাগী জানান, নিহত তিনজনসহ তারা চারবন্ধু মোটরসাইকেলে জয়নগর থেকে ব্যাসপুর যাওয়ার পথে রেলক্রসিং অতিক্রম করার সময়ে ভাটিয়াপাড়া থেকে রাজবাড়িগামি লোকাল ট্রেনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
তিনি জানান, দুর্ঘটনার পরপরই হতাহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।একই বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী হিরোন্যকান্দি গ্রামের আহাদ তালুকদারের পুত্র সোহান (১৫) গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/২০৫১/এমকে