বাজিস-৩ : টাঙ্গাইল ও সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

107

বাজিস-৩
টাঙ্গাইল- সিলেট- দুর্ঘটনা
টাঙ্গাইল ও সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০ (বাসস) : টাঙ্গাইল ও সিলেটে আজ বুধবার পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন ইমন হোসেন (১৬) ও রেদানুর হক খান (৩২)। তারা দু’জনেই ট্রাকের হেলপার (চালকের সহকারি)। অন্যদিকে, সিলেটে ট্রাক চাপায় ইমতিয়াজ মাহবুব মির্জা (২০) নামে এক মোটরসাইকেল আরোহি নিহত হয়েছেন।
বাসস-এর টাঙ্গাইল সংবাদদাতা জানান, টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার জোগারচর কামাক্ষা মোড় ও বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা এলাকায় বুধবার ভোররাতে ও সকালে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান জানান, ঘনকুয়াশার কারণে বুধবার ভোররাতে টাঙ্গাইল- বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার জোগারচর কামাক্ষা মোড় এলাকায় দুটি ট্রাক ও একটি বাসের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে ট্রাকের হেলপার ইমন ঘটনাস্থলেই মারা যান। নিহত ইমন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার কুকাদাইর গ্রামের শাহাদত হোসেনের পুত্র।
তিনি জানান, এ দুর্ঘটনায় আহত পাঁচজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরও জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঘনকুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে টোলপ্লাজা এলাকায় একটি ট্রাককে অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ট্রাকের হেলপার রেদানুর হক খান ঘটনাস্থলেই মারা যান।নিহত রেদানুর ময়মনসিংহের ভালুকা উপজেলার আশকা গ্রামের মৃত আব্দুস সালাম খানের পুত্র।
বাসস-এর সিলেট সংবাদদাতা জানান, মঙ্গলবার দিবাগত বুধবার রাত আড়াইটার দিকে নগরীর চৌহাট্টা এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহি ইমতিয়াজ মাহবুব মির্জা নিহত হন। ইমতিয়াজ শহরের শেখঘাট এলাকার বাসিন্দা।এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন।
দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া জানান, ইমতিয়াজ ও তার বন্ধুদের নিয়ে শহরতলীর বালুচর এলাকা থেকে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে চৌহাট্টা পয়েন্টে জিন্দাবাজার থেকে আম্বরখানাগামী একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহিরা রাস্তায় ছিঁটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমতিয়াজকে মৃত ঘোষণা করেন।
তিনি জানান, নিহত ইমতিয়াজের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চালকসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৭৩০/এমকে