বাজিস-১১ : হবিগঞ্জ ও সাতক্ষীরায় প্রাইভেট ক্লিনিক, ফার্মেসি ও মিস্টির দোকানকে জরিমানা

225

বাজিস-১১
জরিমানা- হবিগঞ্জ-সাতক্ষীরা
হবিগঞ্জ ও সাতক্ষীরায় প্রাইভেট ক্লিনিক, ফার্মেসি ও মিস্টির দোকানকে জরিমানা
ঢাকা, ১২ জানুয়ারি ২০২০ (বাসস) : হবিগঞ্জে তিন প্রাইভেট ক্লিনিক ও ফার্মেসি এবং সাতক্ষীরায় দুইটি মিস্টির দোকানকে আজ রোববার জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বাসস-এর হবিগঞ্জ সংবাদদাতা জানান, জেলা শহরের তিনটি প্রাইভেট ক্লিনিক ও ফার্মেসিকে আজ বিশহাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
রোববার সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সামছুদ্দিন মোহাম্মদ রেজা ও সাঈদ মোহাম্মদ ইব্রাহিম এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সামছুদ্দিন মোহাম্মদ রেজা জানান, লাইসেন্স না থাকায় এবং নোংরা পরিবেশের কারনে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে স্কয়ার ডায়গনস্টিক সেন্টার এন্ড হাসপাতালকে পাঁচহাজার টাকা, একই অপরাধে খোয়াই হাসপাতালকে ১০ হাজার টাকা এবং খোয়াই হাসপাতালের ভিতর সেবা ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়ায় পাঁচহাজার টাকা জরিমানা করা হয়।
বাসস-এর সাতক্ষীরা সংবাদদাতা জানান, উৎপাদনকৃত পণ্যে উৎপাদনের ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য উৎপাদনের দায়ে জেলা শহরের জায়হুন সুইটস ও সাতক্ষীরা সুইটসকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার দুপুরে সাতক্ষীরা জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।
এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জায়হুন সুইটসকে পাঁচহাজার টাকা এবং সাতক্ষীরা সুইটসকে চারহাজার টাকা জরিমানা করা হয়।
বাসস/সংবাদদাতা/২১৪০/এমকে