সিলেটের দু’টি মাজার জিয়ারত করলেন রাষ্ট্রপতি

742

সিলেট, ৮ জানুয়ারি, ২০২০ (বাসস) : রাষ্ট্রপতি এম আবদুল হামিদ হযরত শাহজালাল (রা.) এবং হযরত শাহ্ পরান (রা.) এর মাজার জিয়ারত করেছেন।
রাষ্ট্রপতি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তৃতীয় সমাবর্তনে যোগ দিতে দিনব্যাপী সফরে আজ সিলেট সফরে আসেন যান। তিনি সিলেট নগরীতে পৌঁছেই দু’টি মাজার জিয়ারত করেন।
রাষ্ট্রপ্রধান ১টা ২০ মিনিটে হযরত শাহজালাল (রা.) এর মাজারে যান এবং এবং দুপুর ১টা ৫৪ মিনিটে হযরত শাহ পরান (রা.) এর মাজারে যান।
রাষ্ট্রপতি আবদুল হামিদ কিছু সময় দু’টি মাজারে অতিবাহিত করেন। এ সময় তিনি ফাতেহা পাঠ এবং মোনাজাত করেন। কয়েকজন রাজনৈতিক নেতা এবং স্থানীয় প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ ও রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ তাঁর সঙ্গে ছিলেন।
এর আগে রাষ্ট্রপতিকে বহনকারী একটি হেলিকপ্টার দুপুর ১২টা ৩২ মিনিটে ওসমানি আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। স্থানীয় কয়েকজন রাজনৈতিক নেতা এবং বিভাগীয় ও স্থানীয় জেলা প্রশাসনের প্রতিনিধিগণ রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান।
এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমেদ কামরান, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেজবাউদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট লুৎফর রহমান এবং সিটি আওয়ামী লীগ সভাপতি মাসুক উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।