বাসস ক্রীড়া-২০ : কাল ‘বঙ্গবন্ধু’ বিপিএলে বিরতি

422

বাসস ক্রীড়া-২০
ক্রিকেট-বঙ্গবন্ধু বিপিএল
কাল ‘বঙ্গবন্ধু’ বিপিএলে বিরতি
ঢাকা, ২৮ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : বঙ্গবন্ধু বিপিএলে গতকাল শুরু হয় ঢাকা দ্বিতীয় পর্ব। দু’দিনের লড়াই শেষে আগামীকাল চলতি ঢাকা পর্বের বিরতি রয়েছে।
আগামী ৩০ ডিসেম্বর থেকে আবারো ঢাকার দ্বিতীয় পর্বের লড়াই শুরু হবে। ঐদিন মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১টা ৩০ মিনিটে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দু’দল রংপুর রেঞ্জার্স ও সিলেট থান্ডার। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে লড়বে ঢাকা প্লাটুন ও রাজশাহী রয়্যালস।
পরের দিন একই ভেন্যুতে দুপুর ১টা ৩০ মিনিটে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে লড়বে রংপুর রেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস।
ঢাকার দ্বিতীয় পর্ব শেষে বিপিএল উড়ে যাবে সিলেটে। ২ থেকে ৪ জানুয়ারি সিলেটে হবে বিপিএল লড়াই। তিনদিনে সিলেটে হবে ৬টি ম্যাচ। সিলেট পর্ব শেষে আবারো ঢাকা পর্ব শুরু হবে ৭ জানুয়ারি। ১৭ জানুয়ারি ফাইনাল দিয়ে শেষ হবে ‘বঙ্গবন্ধু’ বিপিএল।
এখন পর্যন্ত ‘বঙ্গবন্ধু’ বিপিএলের ২৪টি ম্যাচ শেষ হয়েছে। ৮ খেলায় ৬ জয় ও ২ হারে ১২ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীর্ষে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
‘বঙ্গবন্ধু’ বিপিএলের বর্তমান পয়েন্ট টেবিল :
দল ম্যাচ জয় হার পয়েন্ট
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৮ ৬ ২ ১২
রাজশাহী রয়্যালস ৬ ৫ ১ ১০
খুলনা টাইগার্স ৭ ৫ ২ ১০
ঢাকা প্লাটুন ৭ ৪ ৩ ৮
কুমিল্লা ওয়ারিয়র্স ৬ ২ ৪ ৪
সিলেট থান্ডার ৭ ১ ৬ ২
রংপুর রেঞ্জার্স ৬ ১ ৫ ২
বাসস/এএসজি/এএমটি/২২২০/-স্বব