বাসস ক্রীড়া-১২ : বিপিএল রংপুরে আসছেন শেন ওয়াটসন

217

বাসস ক্রীড়া-১২
ক্রিকেট-বঙ্গবন্ধু বিপিএল
রংপুরে আসছেন শেন ওয়াটসন
চট্টগ্রাম, ২০ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে টানা চার ম্যাচ হেরে বেকাদায় রংপুর রেঞ্জার্স। হারের বৃত্ত থেকে বের হতে পথ খুঁজছে তারা। হারের বৃত্ত থেকে কেন বের হতে পারছে না, তাও জানে না। এর মাঝেও দলকে জয়ের ধারায় ফেরাতে সর্বাত্মক চেষ্টা করছে রংপুরের টিম ম্যানেজমেন্ট। তাই তো এক সময়ের বিশ্বসেরা তারকা অস্ট্রেলিয়ার শেন ওয়াটসনকে দলে ভেড়াচ্ছে রংপুর। এমনটাই নিশ্চিত করেছেন রংপুরের পরিচালক আকরাম খান।
আকরাম জানান, আগামী ২৬ ডিসেম্বর শেন ওয়াটসনের দলের সাথে যোগ দেয়ার কথা রয়েছে। ঢাকা পর্ব ছাড়াও রংপুরের বাকি সব ম্যাচেই খেলবেন তিনি।
চার ম্যাচের চারটিতেই হেরেছে রংপুর। বিদেশী-স্থানীয়দের নিয়েও জয়ের মধুর স্বাদ নিতে পারছে না তারা। দলের নেতৃত্বে আছেন আফগানিস্তানের মোহাম্মদ নবী।
২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন ওয়াটসন। সম্প্রতি আবু ধাবিতে টি-টেন লিগে খেলেছেন তিনি। গেল মাসে শেষ হওয়া টুর্নামেন্টে দু’টি হাফ-সেঞ্চুরিও করেছেন ওয়াটসন। ডেকান গ্লাডিয়েটর্সের অধিনায়কত্বও করেন এই অলরাউন্ডার।
দেশের জার্সিতে ৫৯টি টেস্ট, ১৯০টি ওয়ানডে ও ৫৮টি টি-২০ খেলেন ওয়াটসন। টেস্টে ৩৭৩১ রান-৭৫ উইকেট, ওয়ানডেতে ৫৭৫৭ রান-১৬৮ উইকেট ও টি-২০তে ১৪৬২ রান-৪৮ উইকেট নেন।
বাসস/এএসজি/এএমটি/২০২০/স্বব