দুর্বল ভিয়ারিয়ালের সাথে ড্র করলো অ্যাথলেটিকো মাদ্রিদ

181

মাদ্রিদ, ৭ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : স্প্যানিশ ফুটবল লিগে দুর্বল ভিয়ারিয়ালের সাথে গোল শূন্য ড্র করলো অ্যাথলেটিকো মাদ্রিদ। গতরাতে লা-লিগার একমাত্র ম্যাচে মুখোমুখি হয়েছিলো অ্যাথলেটিকো ও ভিয়ারিয়াল।
প্রতিপক্ষের মাঠে জয়ের লক্ষ্য নিয়ে লিগে নিজেদের ১৬তম ম্যাচ খেলতে নামে অ্যাথলেটিকো। কিন্তু ম্যাচের শুরু থেকে অ্যাথলেটিকোকে চাপে রাখে ভিয়ারিয়াল। প্রতিপক্ষের আক্রমন সামলে পাল্টা আক্রমণ করার চেষ্টা করে অ্যাথলেটিকো। কিন্তু প্রথমার্ধে ধারালো কোন আক্রমন করতে পারেনি তারা। ফলে ম্যাচের প্রথমভাগ গোল শুন্য শেষ হয়।
দ্বিতীয়ার্ধে ভিয়ারিয়ালের জালে বল প্রবেশ করাতে অস্থির হয়ে উঠে অ্যাথলেটিকো। তবে ভিয়ারিয়ালের রক্ষণদূগের্র কারনে গোলের স্বাদ নিতে পারেনি অ্যাথলেটিকো।
অ্যাথলেটিকোর আক্রমণগুলো নসাৎ করে নেয় ভিয়ারিয়ালের রক্ষণভাগ। তাই এই অর্ধেও গোল বঞ্চিত হয় সফরকারীরা। গোলের জন্য চেষ্টা করেও ব্যর্থ হয় ভিয়ারিয়াল। তাই দু’দলের দুর্ভাগ্যে ম্যাচে কোন গোলই হয়নি। ফলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে অ্যাথলেটিকো ও ভিয়ারিয়াল।
এই ড্র’তে ১৬ খেলায় ৬জয় ৮হার ও ২ড্র’তে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে অ্যাথলেটিকো। সমানসংখ্যক ম্যাচে ৫ জয় ৪ হার ও ৭ড্র’তে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের ১২তম স্থানে ভিয়ারিয়াল।