বাসস দেশ-৪৬ : অস্ত্র মামলায় কাউন্সিলর মঞ্জুর বিরুদ্ধে চার্জশিট

230

বাসস দেশ-৪৬
মঞ্জু- চার্জশিট
অস্ত্র মামলায় কাউন্সিলর মঞ্জুর বিরুদ্ধে চার্জশিট
ঢাকা, ২৬ নভেম্বর, ২০১৯ (বাসস) : রাজধানীর ওয়ারী থানায় অস্ত্র আইনে করা মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে চার্জশিট দিয়েছে ডিবি পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সাহাব উদ্দিন আজাদ গত রোববার ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করেন।
ওয়ারী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক তাহেরা বানু মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ১২ নভেম্বর দশ দিনের রিমান্ড শেষে মঞ্জুকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তারা।
গত ১ নভেম্বর মঞ্জুকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল অস্ত্র মামলায় ৫ দিন ও মাদক মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
চলমান ক্যাসিনোবিরোধী অভিযান ও শুদ্ধি অভিযানের ধারাবাহিকতায় গত ৩১ সেপ্টেম্বর দুপুরে টিকাটুলির নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেফতার করার পর র‌্যাব-৩ এর পক্ষ থেকে রাতে ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করা হয়।
বাসস/সংবাদদাতা/এমএআর/২০৫০/-আসাচৌ