বাসস ক্রীড়া-১৫ : পর্তুগাল সমর্থকদের ধন্যবাদ জানালেন আবেগ তাড়িত রোনালদো

171

বাসস ক্রীড়া-১৫
ফুটবল-বিশ্বকাপ-পর্তুগাল-রোনালদো
পর্তুগাল সমর্থকদের ধন্যবাদ জানালেন আবেগ তাড়িত রোনালদো
মস্কো, ২ জুলাই, ২০১৮ (বাসস) : বিশ্বকাপে দারুন সমর্থন জোগানোয় পর্তুগাল সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন টুর্নামেন্ট থেকে বিদায়ের আবেগে আপ্লুত ফুটবল সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো। দেশের হয়ে খেলা চালিয়ে যাবেন কিনা সেটি এখনো নিশ্চিত করেননি এই রিয়াল মাদ্রিদ তারকা।
গত শনিবার নকাউট পর্বে ইউরো চ্যাম্পিয়নদের এগিয়ে নিতে ব্যর্থ হন রোনালদো। ওই ম্যাচে এডিনসন কাভানির জোড়া গোলে পর্তুগালকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে উরুগুয়ে।
একই দিন অনুষ্ঠিত আরেক ম্যাচে ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় আর্জেন্টিনা। ফলে একই দিনেই চির প্রতিদ্বন্দ্বি লিওনেল মেসিকে সঙ্গী করে বিশ্বকাপকে বিদায় নিতে বাধ্য হন রোনালদো।
এদিকে বিশ্বকাপে পরাজয়ের পর জাতীয় দলে নিজের ভবিষ্যৎ নিয়ে কিছু বলতে রাজি হননি ৫ বারের ব্যালন ডিঅঁর খেতাব জয়ী রিয়াল তারকা। তবে পর্তুগাল কোচ ফার্নান্দো স্যান্টোস বলেছেন, আগামী সেপ্টেম্বরে শুরু হতে যাওয়া ন্যাশন্স লীগে অংশ নিবেন এই ফুটবল তারকা। বিশ্বকাপে সমর্থন যোগানো পর্তুগাল সমর্থকদের ধন্যবাদ জানানোর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমেকে বেছে নিয়েছেন রোনালদো।
নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পর্তুগাল জাতীয় পতাকার ছবি পোস্ট করে তিনি তাতে লিখেছেন, ‘অতীতের মত ভবিষ্যতেও আপনাদের সমর্থন আমাদের কাছে অপরিহার্য। পর্তুগাল তোমাকে ধন্যবাদ।’
এদিকে রোনালদোর ক্লাব ভবিষ্যৎও নিয়ে অনিশ্চয়তা রয়েছে। কারণ গত মে মাসে টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা জয়ের পর পর্তুগাল অধিনায়ক তার ক্লাব পরিবর্তনের সম্ভাবনার ইঙ্গিত দিয়েছিলেন।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৮৩০/স্বব