ঢাবি’র ইতিহাস বিভাগ অ্যালমনাই এসোসিয়েশন কল্যাণ ফান্ডে ‘আমরা ৮৪’ সমিতির অনুদান

195

ঢাকা, ১৩ নভেম্বর, ২০১৯ (বাসস) : ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ইতিহাস বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের কল্যাণ ফান্ডে ‘আমরা ৮৪’ সমিতির পক্ষ থেকে ২৫ হাজার টাকার আর্থিক অনুদান ও বিভাগের সেমিনার কক্ষের জন্য মুক্তিযুদ্ধের দলিলপত্র বইসমুহ প্রদান করা হয়।
আজ বুধবার বিকেলে ঢাবি ইতিহাস বিভাগে এক অনুষ্ঠানের মাধ্যমে অনুদানের চেক ও দলিলপত্রসমুহ গ্রহন করেন বিভাগের চেয়ারম্যান ড. আহমেদ আব্দুল্লাহ জামাল। সে সময় অধ্যাপক সুরমা জাকারিয়া চৌধুরীসহ বিভাগের শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।
বিভাগীয় চেয়ারম্যান ড. আহমেদ বিভাগের দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের সহায়তায় এগিয়ে আসার জন্য বিভাগের প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘আমরা ৮৪’ সমিতির সদস্যদের ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন বিভাগের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা এই ভালো উদ্যোগকে অনুসরন করে বিভাগের দরিদ্র অথচ মেধাবীদের পাশে দাড়াবে।
এ সময় ঢাবি ইতিহাস বিভাগের ১৯৮৪ মাষ্টার্স ছাত্র-ছাত্রীদের সংগঠন ‘আমরা ৮৪’ সমিতির পক্ষে উপস্থিত ছিলেন খায়রুজ্জামান কামাল, অধ্যাপক হোসনে আরা তৃপ্তি, অধ্যাপক মিতা ভট্রাচার্য, অধ্যাপক সুফিয়া খানম ইরানী, বিদ্যুত কুমার ঘোষ ও শামসুন্নাহার রশিদ (ডলি রশিদ) প্রমুখ।

image_printPrint