বাসস দেশ-৫ রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ৪ ডিসেম্বর

237

বাসস দেশ-৫
আওয়ামী লীগ-সম্মেলন-রাজশাহী
রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ৪ ডিসেম্বর
ঢাকা, ৮ নভেম্বর, ২০১৯ (বাসস) : রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।
আজ শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাদের সাথে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের এই বৈঠক অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখাপত্র মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া, কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভার শুরুতে মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় সম্মেলনকে সামনে রেখে রাজশাহী জেলায় তৃণমূলে সম্মেলন করতে যাচ্ছি। সবচেয়ে প্রচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। কোন সমস্যা না থাকলে কোন পতিরোধ সৃষ্টি না হয়ে থাকলে আওয়ামী লীগ একমাত্র সংগঠন যে ৩ বছর পরপর ঠিক মতো কাউন্সিল করে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনর নেতৃত্ব আমরা আগামী কাউন্সিল করে সুন্দর একটি কমিটি করে নতুন করে যাত্রা শুরু করবো।
তিনি বলেন, আওয়ামী লীগের বড় শক্তি হলো জনগণ ও বঙ্গবন্ধু। সেই উদ্দেশ্য একটি কাউন্সিল করা হবে এতে করে কোন সমস্যা থাকলে তার সমাধানে করা হবে। এজন্য জাতীয় সম্মেলনের আগে শেখ হাসিনার নিদের্শনায় সহযোগী সংগঠনের সম্মেলন করা হচ্ছে।
বাসস/এএসজি/বিকেডি/১৪০০/এমএবি