বাসস দেশ-৩০ : প্রধানমন্ত্রী দেশের সব জেলায় শিল্পনগরী স্থাপনের উদ্যোগ নিয়েছেন : বি এম মোজাম্মেল

485

বাসস দেশ-৩০
আওয়ামী লীগ-সম্মেলন
প্রধানমন্ত্রী দেশের সব জেলায় শিল্পনগরী স্থাপনের উদ্যোগ নিয়েছেন : বি এম মোজাম্মেল
নীলফামারী, ২০ অক্টোবর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ৬৪ জেলায় শিল্পনগরী গড়ার মধ্যদিয়ে বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির পরিকল্পনা গ্রহণ করেছেন। সে পরিকল্পনার কাজও এগিয়ে চলেছে।
আজ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
সকাল ১১ টার দিকে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় পতাকা উত্তোলনের পর বেলুন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলিমুদ্দিন বসুনিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন আফতাব উদ্দিন সরকার এমপি, রাবেয়া আলীম এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাবেক সংসদ সদস্য মো. জোনাব আলী প্রমুখ।
সভা পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুজার রহমান।
আসাদুজ্জামান নূর বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ঢুকেছে এবং দলটাকে বিক্রি করছে, দলকে ব্যবহার করে তারা নিজেরা লাভবান হচ্ছে। অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে নেত্রী আজ সোচ্চার হয়েছেন।
পরে আবুজার রহমানকে সভাপতি ও ওয়াদুদ রহমানকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্যের সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।
বাসস/সংবাদদাতা/এমএআর/২১৪৫/এসই