দেশে শান্তি শৃঙ্খলা রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে : আসাদুজ্জামান খান

169

খাগড়াছড়ি, ১৬ অক্টোবর, ২০১৯ (বাসস) : দেশে শান্তি শৃঙ্খলা ও স্থিতিশীলতা বজায় রাখার স্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
তিনি বলেন, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে সারাদেশে অভিযান চলমান রয়েছে।
তিনি আজ বুধবার খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় নবনির্মিত ‘রামগড় মডেল থানা’ ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পার্বত্য এলাকায় স্থায়ী শান্তি প্রতিষ্ঠার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এই ব্যাপারে পার্বত্য এলাকার জন প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি এবং প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে গ্রহনযোগ্য সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।
এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা, বাংলাদেশ বর্ডার গার্ড এর মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধূরী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মো. আহমার উজ্জামানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।
৭ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট রামগড় মডেল থানা ভবন নির্মান করা হয়।
পরে স্বরাষ্ট্রমন্ত্রী রামগড় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

image_printPrint