বাসস দেশ-২৬ : সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত

311

বাসস দেশ-২৬
আওয়ামী লীগ-কাউন্সিল-সোনাগাজী
সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত
ফেনী, ১৬ অক্টোবর, ২০১৯ (বাসস) : ফেনীর সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সোনাগাজী ছাবের উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে অধ্যাপক মফিজুল হককে সভাপতি ও এডভোকেট রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।
সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী বিশ্বিবদ্যিালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হিংসার রাজনীতি করেন না, তিনি উন্নয়নের রাজনীতি করেন।
এসময় তিনি আরো বলেন, ২০০১ সালে এ মাঠেই জনসভা করতে এসেছিলেন শেখ হাসিনা। সেদিন জনসভা করতে প্রতিবন্ধকতা তৈরি করেছিলো বিএনপি জামায়াত নেতা-কর্মীরা। রাস্তায় গাছ ফেলে পথ অবরোধ করা হয়েছিলো। শেখ হাসিনা শত বাধা অতিক্রম করে সে জনসভায় উপস্থিত হয়েছিলেন।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মফজিুল হকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী (এমপি)। সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান (বিকম)।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, দপ্তর সম্পাদক একে শহিদ উল্লাহ খোন্দকার,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাহবুবুল হক লিটন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন।
বাসস/সংবাদদাতা/২০১০/-কেজিএ