বাসস ক্রীড়া-১৪ : কাল থেকে শুরু হচ্ছে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

252

বাসস ক্রীড়া-১৪
বিএসপিএ-স্পোর্টস কার্নিভাল
কাল থেকে শুরু হচ্ছে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল
ঢাকা, ৯ অক্টোবর ২০১৯ (বাসস): আগামীকাল থেকে শুরু হচ্ছে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল- ২০১৯। গতবারের মতো এবারও এই আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন গ্রুপ। এবার সর্বমোট ৯টি ডিসিপ্লিনের ১৭টি ইভেন্টের খেলা আয়োজিত হবে।
গতবারের চেয়ে এবার দু’টি নতুন ডিসিপ্লিন যুক্ত হয়েছে। সেগুলো হলোÑ ম্যারাথন এবং বিএসপিএ সদস্যদের সন্তানদের সাঁতার। অন্যান্য ডিসিপ্লিনগুলো হলো- ক্যারম (একক এবং দ্বৈত), টেবিল টেনিস (একক এবং দ্বৈত), ব্যাডমিন্টন (একক এবং দ্বৈত), দাবা, সাঁতার, শট পুট, শ্যূটিং এবং আরচ্যারি। ১০ দিনব্যপী এই আয়োজনে অংশ নেবেন বিএসপিএ’র সকল সদস্য।
৯ ডিসিপ্লিনের রেটিং পয়েন্টের ভিত্তিতে কার্নিভালের সেরা ক্রীড়াবিদকে আব্দুল মান্নান লাডু ট্রফির (বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার ২০১৯) জন্য মনোনীত করা হবে। এছাড়া সেরা দু’জন রানার্স-আপও পাবেন স্বীকৃতি। প্রত্যেক ডিসিপ্লিনের বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা রয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় পল্টনস্থ আইভি রহমান সুইমিং পুলে কার্নিভালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন।
আজ এ উপলক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এমএম ইকবার বিন আনোয়ার ডন। বিএসপিএ’র সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ’র সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএসপিএ’র সিনিয়র সহসভাপতি পরাগ আরমান, ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহিদুল আলম এবং সদস্য সচিব মো. মজিবুর রহমান।
বাসস/এমএইচসি/১৯৩৫/স্বব