দেশের দুর্বৃত্তায়ন ও অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : কৃষিমন্ত্রী

151

টাঙ্গাইল, ৬ অক্টোবর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, দেশের দুর্বৃত্তায়ন ও অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এক্ষেত্রে কোন আপোস করা হবে না।
আজ মধুপুর পৌরসভার ৩টি ওয়ার্ডে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের মধ্যে ৯ কোটি টাকা ব্যয়ে নির্মিত ১২ কি.মি রাস্তার উদ্বোধন ও পুজামন্ডপ পরিদর্শন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, পৌরসভার মেয়র মাসুদ পারভেজ প্রমুখ।
ড. আবদুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি দমন করেছেন। সর্বক্ষেত্রে দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। পাকিস্তানীরাও এখন বাংলাদেশের উন্নয়নকে অনুসরণ করছে। প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার “আমার গ্রাম, আমার শহর” মূলমন্ত্রে দেশ এখন উন্নত, শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। দেশ উন্নত হওয়ার সাথে-সাথে গ্রামও আজ শহরে রূপান্তরিত হচ্ছে।
তিনি বলেন, স্বাধীনতা অর্জনে দেশের অন্যতম লক্ষ্য ছিল ধর্ম নিরপেক্ষতা। বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে উল্লেখ করে মন্ত্রী বলেন, ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র হিসেবে এখানে সবার ধর্ম পালনে সমান অধিকার রয়েছে। তবে সংখ্যাগরিষ্টের ধর্ম ইসলাম ন্যায় অন্যায়ের বিচারে সব মানুষকে সমান মূল্যায়নের শিক্ষা দেয়।

image_printPrint