বাসস দেশ-২৫ : দুর্নীতিমুক্ত দেশ গড়তে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন এলজিআরডি মন্ত্রী

249

বাসস দেশ-২৫
এলজিআরডি-আহবান
দুর্নীতিমুক্ত দেশ গড়তে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন এলজিআরডি মন্ত্রী
ঢাকা, ৩ অক্টোবর, ২০১৯ (বাসস): দুর্নীতিকে সমূলে উৎপাটন করতে সকলকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো.তাজুল ইসলাম
বৃহস্পতিবার রাজধানীর গাবতলী বেড়িবাঁধস্থ বড়বাজার এলাকায় সৈয়দ নজরুল ইসলাম কনভেনশন সেন্টারের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।
তাজুল বলেন, দুর্নীতিকে আর প্রশ্রয় দেয়া যাবে না। এটাকে সমূলে উৎপাটন করতে সকলস্তর থেকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তাহলেই দেশ কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে যাবে।
মন্ত্রী বলেন, উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতা থাকলে দেশ কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে যাবে।
ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক, নিবন্ধন পরিদপ্তরের মহাপরিদর্শক খান মো. আবদুল মান্নান ও স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব আমিনুল ইসলাম খান।
পরে, মন্ত্রী ঢাকা জেলায় ২০১৯ সালে এস.এস.সি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করেন।
বাসস/সবি/এসএস/১৯০০/কেএআর