বাজিস-৯ : হবিগঞ্জ সদর উপজেলা ও পৌরসভার ৭৩ পূজা মন্ডপে অনুদান প্রদান

284

বাজিস-৯
হবিগঞ্জ- অনুদান
হবিগঞ্জ সদর উপজেলা ও পৌরসভার ৭৩ পূজা মন্ডপে অনুদান প্রদান
হবিগঞ্জ, ২ অক্টোবর ২০১৯ (বাসস): শারদীয় দুর্গাপূজা উপলক্ষেজেলার সদর উপজেলা ও পৌরসভার আওতাধীন ৭৩টি মন্ডপের প্রতিটির জন্য মোট ১৩ লাখ ৭৬ হাজার ৬শ’ টাকা অনুদান প্রদান করা হয়েছে।
এছাড়াও হবিগঞ্জ পৌরসভার আওতাধীন আরো ৩৪টি মন্ডপের পৌরসভার পক্ষ থেকে ১০ হাজার করে আরো তিনলাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
আজ বুধবার সকাল ও দুপুরে পৃথক অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এই অনুদান প্রদান করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সদর উপজেলা এবং হবিগঞ্জ পৌরসভার ৭৩ মন্ডপের প্রতিটির জন্য পাঁচশ’ কেজি করে চাল বরাদ্দ করা হয়েছে। পাশাপাশি প্রতিটি পূজামন্ডপের জন্য নয়হাজার দুশ’ টাকা এবং সংসদ সদস্য আবু জাহিরের ব্যক্তিগত তহবিল থেকে আরো পাঁচহাজার করে মোট ১০ লাখ ৩৬ হাজার ৬শ’ টাকা নগদ বিতরণ করা হয়।
প্রতিটি পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকসহ পূজারীরা উপস্থিত থেকে সরকারি এই অনুদান গ্রহণ করেন।
হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষ ও সদর উপজেলা পরিষদের হলরুমে পৃথক অনুষ্ঠানে নগদঅর্থ এবং চেক বিতরণকালে হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান মিজান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল ও মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরু ও সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/২১০২/এমকে