বাসস দেশ-৩১ : তেজগাঁওয়ে ফু-ওয়াং ক্লাবে পুলিশের অভিযান

208

বাসস দেশ-৩১
ফু-ওয়াং ক্লাব-অভিযান
তেজগাঁওয়ে ফু-ওয়াং ক্লাবে পুলিশের অভিযান
ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : রাজধানীর তেজগাঁওয়ে ফু-ওয়াং ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ। চলমান ক্যাসিনো, জুয়া ও মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে অভিজাত এলাকার ক্লাবটিতে অভিযান চালালেও অবৈধ কিছু পায়নি পুলিশ।
আজ সোমবার বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনিসুর রহমান আজ বাসসকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল ৫টার দিকে তেজগাঁওয়ের ফুওয়াং ক্লাবে অভিযান শুরু হয়। অভিযোগ ছিল ফুয়াং ক্লাবে জুয়ার আসর বসে। এই অভিযোগ পেয়ে আমরা ওই ক্লাবে অভিযান চালাই। অভিযানের সময় পুরো ক্লাবটিতে তল্লাশী চালানো হয়। তবে সেখানে এরকম কিছু পাওয়া যায়নি। এখানে একটি বার রয়েছে। তবে ক্লাব কর্তৃপক্ষ ওই বারের অনুমতিপত্র দেখাতে পেরেছে।
রোববার রাতে বিজয়নগরের সায়েম টাওয়ারে অভিযান চালিয়ে ১৭ জনকে আটক করেছে পুলিশ। জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয় বলে রমনা থানা সূত্রে জানা গেছে।
ডিএমপি রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম আজ বাসসকে জানান, রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সায়েম টাওয়ারের ৮ম তলায় বাংলাদেশ ফিল্ম ফ্যাশন লিমিটেডে অভিযান চালানো হয়। সেখানে জুয়া খেলা অবস্থায় ১৭ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্বে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
এদিকে, রোববার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর গুলশান-১ নাভানা টাওয়ারে তিনটি স্পা সেন্টারে অভিযান চালিয়েছে পুলিশ। সেখান থেকে ১৯ জনকে আটক করা হয়।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০৪৫/এবিএইচ