বাজিস-১১ : সাতক্ষীরায় র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত

447

বাজিস-১১
সাতক্ষীরা- র‌্যালি
সাতক্ষীরায় র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত
সাতক্ষীরা, ১৭ সেপ্টেম্বর ২০১৯ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তিলোত্তমা সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে ‘ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে আজ র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে আজ মঙ্গলবার সকাল ১০টায় শহরের খুলনা রোড মোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিউমার্কেটের সামনে এসে শেষ হয়।
পরে, সেখানে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনদ কুমার প্রমুখ।
বক্তারা এসময় বলেন, নাগরিক সমাজকে সুরক্ষা দিতে ‘ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা’ নামে সামাজিক আন্দোলনের সূচনা করা হয়েছে।অপরিচ্ছন্নতা দূর ও পানি নিষ্কাশন সহজ করা, অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং নদী খাল উন্মুক্ত করাই এই সামাজিক আন্দোলনের মূল লক্ষ্য।এলক্ষ্যে পরিকল্পনা গ্রহন করা হয়েছে বলেও তারা উল্লেখ করেন।
বাসস/সংবাদদাতা/২১৫৩/এমকে