বাসস দেশ-৯ : এতিমের টাকা আত্মসাৎ করায় খালেদা জিয়া জেলে আছেন : আইনমন্ত্রী

232

বাসস দেশ-৯
আনিসুল-খালেদা-বিএনপি
এতিমের টাকা আত্মসাৎ করায় খালেদা জিয়া জেলে আছেন : আইনমন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়া, ১০ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করায় জেলে আছেন। তার জামিনের এখতিয়ার একমাত্র আদালতের।
আজ জেলার আখাউড়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির বিষয়টি একান্তই আদালতের। আদালত কি করবেন এটা আদালতই ঠিক করবে। এখানে সরকারের কিছু করার নেই।
এরশাদকে নিয়ে শেখ হাসিনা গণতন্ত্র হত্যা করেছেন, বিএনপি’র মহাসচিবের এমন বক্তব্য প্রসঙ্গে আনিসুল হক বলেন, ‘যখন এরশাদ খালেদা জিয়াকে গুলশানের একটি বাড়ি দেয় আর ক্যান্টনমেন্টের ভেতর সাড়ে বাইশ বিঘার একটি বাড়ি দিয়ে দেয় তখন এরশাদ খুব ভাল লোক ছিল। যখন এরশাদ গণতন্ত্র ফিরিয়ে আনার চেষ্টা করে তখন তিনি খারাপ হয়ে যান। উনাদের কথা জনগণ বিশ্বাস করবে না।’
আইন সচিব গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দোলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন এসময় উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমএসএইচ/১৮১১/-অমি