বাজিস-৯ : দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

248

বাজিস-৯
দিনাজপুর-দুর্ঘটনা-মৃত্যু
দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
দিনাজপুর, ২৮ আগস্ট, ২০১৯ (বাসস) : জেলার ফুলবাড়ী উপজেলায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে আজ সকালে একটি যাত্রিবাহি বাসের সাথে তিনটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- জেলার চিরিরবন্দর উপজেলার আমবাড়ী দৌলতপুর গ্রামের আবেদুল মেম্বারের পুত্র ফরহাদ (৩৫), রকনুজ্জামানের পুত্র অন্তর আহমেদ (৩২) ও দিনাজপুর শহরের বালুবাড়ী মহল্লার আশিক (২৮)। নিহত তিনজনই মোটরসাইকেলের আরোহি ছিলেন।
আজ বুধবার সকাল ১০টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ফুলবাড়ী উপজেলার বাজিতপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। আহতদের মধ্যে পাঁচজনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আশঙ্কাজনক অবস্থায় রাজু (২৫) নামের একজনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ সূত্রে জানা যায়, ফুলবাড়ী থেকে ৩টি মোটরসাইকেলের চালকসহ মোট ৯জন আরোহী আজ বুধবার সকালে দিনাজপুরে যাচ্ছিলেন। ওই পথেই দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বাজিতপুর মোড়ে ১টি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী ধানের ক্ষেতে উল্টে যায়। ট্রাকটিকে ধানক্ষেত থেকে উঠানোর জন্য অপর ১টি ট্রাক কাজ করছিল।
এ সময় উদ্ধার কাজে ব্যবহৃত ট্রাকটিকে একসাথে ৩টি মোটরসাইকেল ওভারটেক করার সময় বিপরীতদিক থেকে আসা ফুলবাড়ীমুখি একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হওয়ায় ঘটনাস্থলেই ফরহাদ, অন্তর ও আশিক নিহত হন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম জানান, এ ঘটনায় আজ বুধবার ফুলবাড়ী থানায় মোটরযান আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত ৩টি মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে।
বাসস/সংবাদদাতা/১৯১৫/-এমকে