আওয়ামী লীগ তৃণমূল পর্যায়ে উন্নয়ন করছে : আমু

198

ঝালকাঠি, ১৭ জুলাই ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতেৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে।
বুধবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে ত্রাণের ঢেউটিন ও গৃহনির্মাণের জন্য চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী।
তিনি বলেন, বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল। গ্রামের দরিদ্র মানুষের কথা চিন্তা করে বর্তমান সরকার নানা ধরণের সহায়তা প্রকল্প হাতে নিচ্ছে।
আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে সাম্প্রদায়িকতার বীজ বপন করা হয়েছিল। তখন মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলা হয়েছিল। এর পর থেকে যারা ক্ষমতায় ছিল তারা দেশ ও জাতির জন্য কোন কল্যাণকর কাজ করেনি।
অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় দুস্থ, গরিব ও অসহায় পরিবারের ৫৯ জনের মধ্যে ৯৭ হাজার টাকার চেক ও ৬৩ বাল্ডিল ডেউটিন তুলে দেন আমির হোসেন আমু।

image_printPrint