হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ রংপুরে নিয়ে যাওয়া হবে আগামীকাল

127

ঢাকা, ১৫ জুলাই, ২০১৯ (বাসস) : জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয়পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ আগামীকাল সকালে হেলিকপ্টারে তার নিজ জেলা রংপুরে নিয়ে যাওয়া হবে।
সকাল দশটায় রংপুর ঈদগাহ মাঠে তার শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে তার লাশ আবার ঢাকায় ফিরিয়ে এনে বাদ জোহর সেনা কবরস্থানে দাফন করা হবে।
আজ সোমবার বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জাতীয়পার্টির চেয়ারম্যান এরশাদের তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজাতে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ, জাতীয়পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপিসহ বিপুলসংখ্যক লোক অংশগ্রহণ করেন।
দুপুর ১২টা থেকে বিকেল তিনটা পর্যন্ত এরশাদের মরদেহ সর্ব সাধারণের শ্রদ্ধা জানানোর জন্য রাজধানীর কাকরাইলের জাতীয়পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে রাখা হয়। জাতীয়পার্টির নেতা-কর্মীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ প্রয়াত এ নেতার প্রতি শেষ শ্রদ্ধা জানান।
এর আগে সকাল দশটায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সকালে জাতীয়পার্টিও চেয়ারম্যানের রাজধানীর বনানীর কার্যালয়ে প্রয়াত এরশাদের জন্য শোক বই খোলা হয়।

image_printPrint