মার্সেই ছাড়ছেন বালোতেল্লি

402

প্যারিস, ১১ জুলাই ২০১৯ (বাসস) : চুক্তি শেষ হয়ে যাওয়ায় ফ্রেঞ্চ ক্লাব মার্সেই ছেড়ে চলে যাচ্ছেন মারিও বালোতেল্লি। ক্লাব সভাপতি জ্যাক-হেনরি ইরাদ এই তথ্য নিশ্চিত করেছেন।
জানুয়ারিতে নিস থেকে সংক্ষিপ্ত চুক্তিতে মার্সেইতে যোগ দিয়েছিলেন বালোতেল্লি। লিগ ওয়ানে ১৫টি ম্যাচ তার কাছ থেকে এসেছে আটটি গোল। চুক্তি শেষ হয়ে গেলেও তাকে দলে রাখতে বেশ তৎপর ছিল মার্সেই। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জিত না হওয়ায় বাজেট ঘাটতি দেখা গেলে বালোতেল্লিকে ছেড়ে দেবার সিদ্ধান্ত হয়।
ইতোমধ্যেই ক্লাব ছেড়ে সেভিয়াতে পাড়ি জমিয়েছেন লুকাস ওকামপোস। কেভিন স্ট্রুটম্যান, আদিল রামি, লুইস গুস্তাভো ছাড়াও আরো অনেকেরই ক্লাব ছাড়ার গুজব রয়েছে।
বিদায় নিশ্চিত হওয়ায় বালোতেল্লির জন্য ইতালি কিংবা ইংল্যান্ডে ফিওে আসার দরজা উন্মুক্ত হয়েছে। ইতোমধ্যেই নাপোলি ও ওয়েস্ট হ্যামের সাথে তার আলোচনার ইঙ্গিত পাওয়া গেছে।
ইরাদ বলেন, ‘এই মুহূর্তে আমরা দুই থেকে তিনটি পজিশন নিয়ে চিন্তা করছি যে জায়গাগুলো থেকে খেলোয়াড় চলে গেছে। আমাদেও সেই পজিশনগুলো নিয়ে অবশ্যই চিন্তা করতে হবে। বিশেষ কওে বালোতেল্লির চলে যাওয়া নিশ্চিত হওয়ায় এ্যাটাকিং পজিশন আমাওে পূরণ করতে হবে। এর পাশাপাশি সেন্টার-ব্যাক নিয়েও ভাবতে হবে।’
১৯ বছর বয়সী সেন্টার-ব্যাক বুবাকার কামারার সাথে চুক্তি নবায়নের বিষয়টি প্রায় নিশ্চিত বলে জানিয়েছেন ক্লাব সভাপতি।