বাসস দেশ-৩০ : বন্দুকযুদ্ধে বন্ড নিহত হওয়ায় রিফাত শরীফের পরিবারে স্বস্তি

298

বাসস দেশ-৩০
বন্ড- রিফাত- পরিবার
বন্দুকযুদ্ধে বন্ড নিহত হওয়ায় রিফাত শরীফের পরিবারে স্বস্তি
বরগুনা, ২ জুলাই, ২০১৯ (বাসস): খুনি নয়ন বন্ড মঙ্গলবার পুলিশের সাথে গোলাগুলিতে নিহত হওয়ার খবরে স্বস্তি ফিরে এসেছে রিফাতের পরিবারে।
রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বলেছেন, সব আসামিদের শাস্তি হলে তবেই তারা শান্তি পাবেন। তিনি বলেন, “এখনও দুই আসামি গ্রেফতার হয়নি। বাকিদেরও এমন শাস্তি চাই, যাতে আমার মতো কোনো বাবাকে ছেলের লাশ কাধে নিতে না হয়। ”
স্বামীর হত্যাকান্ডের পর মূল হোতা নয়ন বন্ড গ্রেফতার না হওয়ায় তার ও পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন ছিলেন রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নয়ন বন্ড নিহত হয়েছে জেনে তিনি বলেন, তার স্বামী হত্যার ঘটনায় যারা জড়িত, তাদের প্রত্যেকের যেনো কঠোর বিচার হয়।
আজ ভোর সোয় ৪ টার দিকে বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট থেকে অদূরে চায়না প্রকল্প এলাকার একটি নিরিবিলি স্থানে আত্মগোপনে থাকার সময়ে পুলিশের অভিযানে বন্দুকযুদ্ধে নয়ন বন্ড নিহত হয়।
নিহত নয়ন বরগুনা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম কলেজ রোড এলাকায় বড়ভাই ও মায়ের সাথে বাস করতো। তার বাবার নাম মৃত মো. আবুবক্কর সিদ্দিক। বখে যাওয়া নয়নের বিরুদ্ধে খুন, চাঁদাবাজি, ছিনতাই, মাদক ব্যবসাসহ নানা অভিযোগ ছিলো।
বরগুনা পুলিশ জানায়, নয়ন বন্ড অপরাধ জগতে পা দেয়ার পর ২০১৫ সালে আইন-শৃঙ্খলা বাহিনীর দৃষ্টিতে আসে। তার বিরুদ্ধে থানায় ৮টি মামলা রয়েছে। এর মধ্যে চাঁদাবাজি, হত্যা ও মাদক মামলা অন্যতম। নয়ন বন্ড একটি বাহিনী গড়ে তুলেছিল।
বাসস/সংবাদদাতা/কেসি/১৯১৫/কেজিএ