বাসস দেশ-২০ : জাতীয় পার্টি এখন একটি সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছে : গোলাম মোহাম্মদ কাদের এমপি

290

বাসস দেশ-২০
জাপা-কাদের- বিভাগীয় সভা
জাতীয় পার্টি এখন একটি সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছে : গোলাম মোহাম্মদ কাদের এমপি
ঢাকা, ২৪ জুন, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, সম্ভাবনাময় একটি রাজনৈতিক দলে হিসেবে জাতীয় পার্টিকে প্রতিষ্ঠিত করতেই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জাতীয় পার্টি এখন একটি সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছে ।
আজ সকালে মতিঝিল এজিবি কলোনী কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির ঢাকা ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
সভায় জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি এবং দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করা হয়।
অনুষ্ঠানের ঢাকা ও ময়মনসিংহ বিভাগের জেলা, মহানগর, উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, সৈয়দ আবু হোসন বাবলা, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, মুজিবুল হক চুন্নু, সৈয়দ আবদুল মান্নান, মাসুদ পারভেজ সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে আগামী দিনে জাতীয় পার্টি চলবে। আটটি বিভাগের নেতা-কর্মীদের মতামত ও পরামর্শ শুনতে বিভাগীয় সাংগঠনিক সভার আয়োজন করা হয়েছে। নেতা-কর্মীরা যেন মনে করে জাতীয় পার্টিতে তাদের মালিকানা আছে। শুধু কর্মসূচি বাস্তবায়ন করলেই হবে না। নেতৃত্ব নির্বাচন ও কর্মসূচি প্রণয়নে তৃণমূল নেতা-কর্মীদের অংশ গ্রহণ নিশ্চিত করা হবে।
বাসস/সবি/এমএআর/২০১৬/-জেজেড