বাসস দেশ-৩৩ : বিজেপির বিজয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে : এরশাদ

526

বাসস দেশ-৩৩
এরশাদ-বিজেপি-অভিনন্দন
বিজেপির বিজয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে : এরশাদ
ঢাকা, ২৩ মে, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভারতের লোকসভা নির্বাচনে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন এনডিএ-এর বিপুল বিজয়ের ফলে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে।
আজ এক বার্তায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে তিনি এ কথা বলেন।
ভারতের সাধারণ ভোটারদের শুভেচ্ছা জানিয়ে এরশাদ বলেন, পর পর দু’টি লোকসভা নির্বাচনে বিজেপি বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করছে। এটা রাজনীতির ইতিহাসে অসাধারণ দৃষ্টান্ত হয়ে থাকবে।
বিজেপির এই বিজয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে উন্নয়ন, অগ্রগতি আর আঞ্চলিক শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ ও ভারত আরো ঘনিষ্ঠভাবে কাজ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলেও বাংলাদেশ-ভারত ঐক্যদ্ধভাবে কাজ করবে বলে তিনি আশা করছেন।
নরেন্দ্র মোদি ও বিজেপিকে অনুরূপ অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি এবং পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।
বাসস/সবি/এমএআর/২১৪০/-জেহক