কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজ ২ জনের মৃতদেহ উদ্ধার

336

মাদারীপুর, ৪ এপ্রিল, ২০১৯ (বাসস) : কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ট্রলারের ধাক্কায় স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ শিশু ও যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে ওই দুর্ঘটনায় প্রানহারানো ৩ জনের মৃতদেহ উদ্ধার হলো।
আজ শনিবার বেলা সাড়ে ১২টার দিকে শিশু আমির হামজা (৬) ও মিরাজ হোসেন (২০) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে দুর্ঘটনার সময় একব্যক্তি প্রান হারান।
আজ মৃতদেহ উদ্ধার হওয়া শিশুটির নাম আমির হামজা (৬)। সে মাদারীপুর জেলার শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের খাড়াকান্দি গ্রামের ইমরান ফরাজীর ছেলে। এ দুর্ঘটনায় শিশুটির বাবা, মা ও ভাই গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, আজ মৃতদেহ উদ্ধার হওয়া যুবক মিরাজ হোসেন (২০) বরিশাল জেলার বানারীপাড়ার আব্দুর রহমান খন্দকারের ছেলে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মিঞা জানান, বৃহস্পতিবার রাতে শিমুলিয়া ঘাট থেকে ১৬ জন যাত্রি নিয়ে একটি স্পিডবোট কাঁঠালবাড়ির উদ্দেশ্যে ছেড়ে আসে। কাঁঠালবাড়ি ঘাটের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষের কারনে স্পিডবোটটি পানিতে ডুবে যায়। তাৎক্ষনিক যাত্রিরা সাঁতরে তীরে উঠলেও একজন প্রান হারান ও পাঁচজন আহত হন। নিখোঁজ থাকে শিশুসহ আরো দুইজন।