গোপালের হ্যাট্টিকের দিন বৃষ্টির কারণে রাজস্থান-ব্যাঙ্গালুরুর ম্যাচের ফলাফল হয়নি

260

ব্যাঙ্গালুরু, ১ মে ২০১৯ (বাসস) : চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৯তম ম্যাচে হ্যাট্টিক করলেন রাজস্থান রয়্যালসের শ্রেয়াস গোপাল। গতরাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে হ্যাট্টিক করেন তিনি। তবে বৃষ্টির কারণে তার হ্যাট্টিকের ম্যাচের কোন ফলাফল হয়নি। ফলে রাজস্থান-ব্যাঙ্গালুরু ১ পয়েন্ট করে ভাগাভাগি করে।
ব্যাঙ্গালুরুতে বৃষ্টির কারণে ৫ ওভারে নির্ধারিত হয় রাজস্থান-ব্যাঙ্গালুরুর ম্যাচটি। টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় রাজস্থান। ব্যাটিং-এ নেমে ৫ ওভারে ৭ উইকেটে ৬২ রান করে ব্যাঙ্গালুরু। ১টি চার ও ৩টি ছক্কায় ৭ বলে ২৫ রান করেন ব্যাঙ্গালুরুর অধিনায়ক কোহলি।
ব্যাঙ্গালুরুর ইনিংসের দ্বিতীয় ওভারে বল হাতে এসে চতুর্থ থেকে ষষ্ঠ বল পর্যন্ত পরপর তিন উইকেট তুলে নেন রাজস্থানের গোপাল। তার শিকার হন ব্যাঙ্গালুরুর কোহলি, দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স, অস্ট্রেলিয়ার মার্কাস স্টোয়িনিস। ঐ ওভারে ১২ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি।
জবাবে ৩ দশমিক ২ ওভারে ১ উইকেটে ৪১ রান তুলে ফেলে রাজস্থান। এরপর আবারো বৃষ্টি নামলে ম্যাচটি পরিত্যক্ত হয়। ফলে পয়েন্ট ভাগাভাগি করে দু’দল।
এই জয়ে ১৩ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে রাজস্থান। সমানসংখ্যক ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে ব্যাঙ্গালুরু। সেই সাথে এ ম্যাচের পর প্লে-অফ থেকে ছিটকে পড়লো ব্যাঙ্গালুরু।