নড়াইলে দুইটি প্রকল্পের উদ্বোধন করলেন মাশরাফি

269

নড়াইল, ২৫ এপ্রিল ২০১৯ (বাসস) : নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ে নব-নির্মিত হোস্টেলের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
এসময় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন, পানিউন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহনেওয়াজ তালুকদার, গণপূর্ত অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী আনিসুর রহমান, এমএম বিল্ডার্স এর প্রতিনিধি এম এম রেজাউল আলম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন প্রমূখ।
অপরদিকে বিকেলে “প্রতিটি জেলা ও সদর উপজেলায় একটি করে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন” শীর্ষক প্রকল্পের আওতায় নড়াইল সদর উপজেলার নকসি বাজারে মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকরেন তিনি। মসজিটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১১ কোটি ৮০ লক্ষ ৫৬ হাজার টাকা। ঠিকাদারী প্রতিষ্ঠান মুক্তা কনস্ট্রাকশন লিমিটেড, সিরাজগঞ্জ এর প্রতিনিধি মোঃ ওয়াহিদুজ্জামান এটি নির্মান করবেন।
জানাগেছে, নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ে নব-নির্মিত হোস্টেলটি ১ কোটি ৯০ লক্ষ ৬৮ হাজার ২১২ টাকা ব্যয়ে ২ তলা বিশিষ্ট ভবনটি গনপূর্ত বিভাগ নির্মাণ করেছে।
এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

image_printPrint